আজ রবিবার, ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি সাখাওয়াত গ্রেফতার

না.গঞ্জ মহানগর বিএনপির

না.গঞ্জ মহানগর বিএনপির

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহসভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খান কে গ্রেফতার করেছে পুলিশ। জানা গেছে সাংসদ সেলিম ওসমানের জনসভায় বক্তব্য দেওয়া বিএনপি নেতাদের নিয়ে সমালোচনা করার দুই দিনের মাথায় তাকে  গ্রেফতার করে পুলিশ।

সোমবার (৪ নভেম্বর) বিকেলে ৫ টার দিকে চাষাড়ায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ তাকে গ্রেফতার করেন।

তাকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক এনামুল হক। তিনি জানান, সদর মডেল থানায় দায়েরকৃত নাশকতার মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার সাংসদ সেলিম ওসমানের জন সভায় বেশ কয়েকজন বিএনপি নেতা বক্তব্য দেন এবং তার পক্ষে ভোট প্রার্থনা করেন। এ নিয়ে সাখাওয়াত হোসেন তার ফেসবুকে সমালোচনা করে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি ওইসব বিএনপি নেতাদের ‘বেঈমান’ বলে আখ্যায়িত করেন। তবে, এ ঘটনায় সেদিন বক্তব্য দেওয়া অন্যরা ক্ষিপ্ত না হলেও চরমভাবে ক্ষিপ্ত হয়েছিলেন কাউন্সিরর শওকত হাসেম শকু।

তিনি সাখাওয়াতের গোপন আঁতাতের খবর ফাঁস করে দেওয়ার হুমকি দিয়ে পাল্টা একটি স্ট্যটাস দিয়েছিলেন। এমনকি এ ঘটনার রেশ ধরে শওকত হাসেম শকুর স্ত্রী দিপা হাসেমও সাখাওয়াতকে ইংগীত করে একটি ফেসবুক পোষ্ট করেন। সেখানেও তার সমালোচনা করা হয়েছিলো।

সাংসদ সেলিম ওসমানের জনসভায় বিএনপি নেতাদের মধ্যে বক্তব্য রেখে ভোট প্রার্থনা করেছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, কাউন্সিলর শওকত হাসেম শকু, হান্নান সরকার, গোলাম নবী মুরাদ, সুলতান আহম্মেদ প্রমূখ।